শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলায় শ্রেষ্ঠ ওসি মুকসুদপুর থানার আবু বকর মিয়া

গোপালগঞ্জ জেলায় শ্রেষ্ঠ ওসি মুকসুদপুর থানার আবু বকর মিয়া

তারিকুল ইসলামঃ
গোপালগঞ্জের জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত হয়েছেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে জেলা পুলিশের মাসিক সভায় পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা (পিপিএম) মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর মিয়াকে গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষনা করেন। একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে সনদ ও অর্থ পুরস্কার প্রদান করেন।
মুকসুদপুর থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাঁকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।

এই বিষয়ে বৃহস্পতিবার বিকালে থানা ইনচার্জ আবু বকর মিয়ার নিকট তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আয়েশা সিদ্দিকা পিপিএম স্যার তাঁর দিকনির্দশনায় এবং মুকসুদপুর উপজেলার সুশিল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।
এছাড়াও গোপালগঞ্জের মধ্যে মুকসুদপুর থানায় গ্রেফতারি পরোয়ানা তামিলে শ্রেষ্ঠত্ব পুরস্কার পেয়েছেন এএসআই আবুল কালাম আজাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com